সড়ক দুর্ঘটনায় আহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ আর নেই (ইন্না লিল্লাহি… রাজিউন)। 

মঙ্গলবার সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মারা যান।বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গোলাম মোস্তফার ভাতিজা রিপন।

এমপি গোলাম মোস্তফার মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া গভীর শোক প্রকাশ করেছেন।

গত ১৮ নভেম্বর বিকেলে টাঙ্গাইলে বাস ও মাইক্রোবাসে সংঘর্ষে সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদসহ চার জন আহত হন। তিনি মাথায় আঘাত পান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে গোলাম মোস্তফার শারীরিক অবস্থার অবনতি হলে তাকেসহ চারজনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকার আগারগাঁও নিউরো মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার আরো অবনতি হলে গোলাম মোস্তফাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়

উল্লেখ্য, ২০১৬ সালের শেষ দিন ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জ উপজেলায় নিজ বাড়িতে গুলিবিদ্ধ হয়ে মারা যান গাইবান্ধা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। পরে ২২ মার্চের উপনির্বাচনে জয়ী হন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here